Apan Desh | আপন দেশ

‘অণ্ডকোষ চেপে’ ব্যবসায়ীকে হত্যা, ২ নারী আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৮, ২২ মে ২০২৪

‘অণ্ডকোষ চেপে’ ব্যবসায়ীকে হত্যা, ২ নারী আটক

ছবি: সংগৃহীত

ফেনীর ছাগলনাইয়ার পৌরসভার বাঁশপাড়া থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করছে পুলিশ। অণ্ডকোষ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করা হয় ওই ব্যবসায়ীকে। নিহত ব্যবসায়ী করিম উল্যাহ ওরফে কালামিয়া (৬৫) ওই এলাকার হাজী রাজা মিয়ার ছেলে।

বুধবার (২২ মে) সকালে জমাদ্দার বাজারের উত্তর পাশে বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতের ছেলের বউ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারী দোকান রয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে শ্বশুরের নাম্বারে একাধিকার ফোন করেন তিনি। ফোন না ধরায় তার স্বামীকে দোকানে পাঠান।

নিহতের ছেলে আনোয়ার হোসেন জানান, দোকান খোলা থাকলেও তার বাবা দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করে আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফেরেন তিনি।

আরও পড়ুন>> মেয়েকে স্কুলে ভর্তি করতে গিয়ে জানলেন, তিনি ‘মৃত’

নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার মরদেহ বাড়ির পাশে বাগানে পড়ে আছে। সাহেনার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তার বাবার সঙ্গে কারও বিরোধ ছিল না বলে দাবি করেন তিনি।

ছাগলনাইয়া থানার ওসি হাসান ইমাম জানান, কালামিয়াকে অণ্ডকোষ চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে আটক করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্যাহ গণমাধ্যমকে জানান, ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের কাজ চলছে। রহস্য উদঘাটনে আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়