Apan Desh | আপন দেশ

চেয়ারম্যান নির্বাচিত হয়ে দুধ দিয়ে গোসল!

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১১, ২২ মে ২০২৪

চেয়ারম্যান নির্বাচিত হয়ে দুধ দিয়ে গোসল!

ছবি: সংগৃহীত

উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছে দুধ দিয়ে গোসল করেছেন এক আওয়ামী লীগ নেতা। তার নাম মো. এহছানুল হাকিম সাধন। তিনি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। দুধ দিয়ে গোসলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বুধবার (২২ মে) সকালে উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশী গ্রামের নিজ বাড়িতে দুধ দিয়ে গোসল করেন তিনি।

কাজী সালমান আহমেদ নামে তার একজন সমর্থক ছবিটি ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন, ‘আল্লাহ পাক উপজেলার সর্বোচ্চ সম্মান আপনাকে দান করেছেন। আজ যেমন দুধ দিয়ে গোসল করে পবিত্র হলেন। আমৃত্যু এ পবিত্রতা ধরে রাখবেন, আপনার কাছে অনুরোধ। আমরা যারা আপনার সহচরী ছিলাম আমাদের স্বপ্ন বালিয়াকান্দি একটা মডেল উপজেলা হিসেবে আপনি গড়ে তুলবেন। শুভকামনা আপনার জন্য প্রিয় বড় ভাই।’

তবে বিষয়টি নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান এহছানুল হাকিম সাধনের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার কল দিয়ে তা বন্ধ পাওয়া গেছে।

মঙ্গলবার (২১ মে) রাতে ভোট গণনা শেষে এহছানুল হাকিম সাধনকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন বালিয়াকান্দি ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলাম।

এ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সাধন মোটরসাইকেল প্রতীকে ৪২ হাজার ৬৮০ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবুল কালাম আজাদ আনারস প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৬৮০ ভোট।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়