Apan Desh | আপন দেশ

সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩০, ২২ মে ২০২৪

সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত

ফাইল ছবি

পাবনার সুজানগর উপজেলায় নিয়ন্ত্রণহীন তেলবাহী লরি চাপায় দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ মে) রাত ৮টার দিকে সুজানগর থানার সামনের মোড়ে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সুজানগর থানার ওসি জালাল উদ্দিন।

নিহতরা হলেন, সুজানগর পৌর এলাকার চর সুজানগরের নবাব আলী খানের ছেলে কামরুল ইসলাম (৩৮) ও পৌর এলাকার মসজিদ পাড়ার মৃত বক্কর হোসেনের ছেলে আব্দুল মান্নান (৪০)।

আরও পড়ুন <> ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ঝড়ের পূর্বাভাস

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে সুজানগর থানার সামনের মোড়ে একটি চায়ের দোকানে দাঁড়িয়ে কথা বলছিলেন ওই দুই যুবক। এসময় সুজানগর বাজারের দিক থেকে নাজিরগঞ্জের দিকে যাচ্ছিল তেলবাহী লরিটি। এটি বাজারের সড়ক থেকে বাঁধের সড়কে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হিয়। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় লরির নিচ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সুজানগর থানার ওসি জালাল উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। লরিটি আটক থাকলেও ঘটনার পরই ড্রাইভার পালিয়ে যান। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/এএইচএন/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়