Apan Desh | আপন দেশ

শাশুড়ির ভোট দিলেন পুত্রবধূ 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৮, ২১ মে ২০২৪

শাশুড়ির ভোট দিলেন পুত্রবধূ 

ছবি: সংগৃহীত

শাশুড়ি মোসলেমার ভোট দিলেন পুত্রবধূ ফেরদৌসি বেগম। তার বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে। সকাল ৯টার দিকে সদর উপজেলার নিশ্চিন্তপুর আইডিয়াল হাইস্কুলের মহিলা কেন্দ্রের গোপন কক্ষে তাদের একসঙ্গে প্রবেশ করতে দেখা যায়। এরপর বউমাকে ফেরদৌসিকে তিনটি ব্যালট পেপার বাক্সে প্রবেশ করাতে দেখা যায়। 

কক্ষের বাইরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুত্রবধূ ফেরদৌসি বেগম বলেন, তার শাশুড়ি চোখে একটু কম দেখেন এবং ভোট নষ্ট করেন। তাই গোপন কক্ষে ঢুকে তাকে দেখিয়ে দিতে হয়। এরপর তিনি সিল মারেন। তবে তিনি অসুস্থ কিংবা প্রতিবন্ধী নন বলে জানান তিনি।

আরও পড়ুন>> দুই ঘণ্টায় ভোট পড়েছে সাতটি

এ ব্যাপারে নিশ্চিন্তপুর আইডিয়াল হাইস্কুলের মহিলা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার গোলাম রসুল বলেন, গোপন কক্ষে দুজন এক সঙ্গে কখনো প্রবেশ করতে পারবে না। বিষয়টি আমি দেখছি। তবে কেউ অসুস্থ কিংবা প্রতিবন্ধী হলে তার স্বজনদের কেউ ভোট প্রদানে সহায়তা করতে পারবেন।

ঠাকুরগাঁও সদর ও রানীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচন শুরু হয় সকাল ৮টায়। বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে জেলার দুটি উপজেলার ৩৫১টি কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে। প্রতিদ্বন্দ্বিতা করছেন ২১ জন প্রার্থী। এরমধ্যে সদর উপজেলায় চারজন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৯ জন, রানীশংকৈল উপজেলায় তিনজন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১২ জন প্রার্থী রয়েছেন। ভোটার সংখ্যা রয়েছে ৬ লাখ ৭০ হাজার ৫৬৬ জন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়