Apan Desh | আপন দেশ

দুই ঘণ্টায় ভোট পড়েছে সাতটি

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৭, ২১ মে ২০২৪

দুই ঘণ্টায় ভোট পড়েছে সাতটি

ছবি: সংগৃহীত

দেশের ১৫৬টি উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু হয়েছে। ইতোমধ্যেই ভোটগ্রহণের দুই ঘণ্টা পেরিয়েছে। তবে কোন কোন কেন্দ্রে এখনও ভোটার উপস্থিতি চোখে পড়ার মতো নেই। বিশেষ করে লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার কেন্দ্রগুলোতে ভোটারের দেখা মিলছে না। ফলে অলস সময় কাটছে ভোট গ্রহণের দায়িত্বে থাকা কর্মকর্তাদের। তবে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

মঙ্গলবার (২১ মে) জেলার কালীগঞ্জ উপজেলার কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে এ দৃশ্য দেখা যায়।

জানা গেছে, কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও নারী ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী রয়েছে। তবে সবার আলোচনায় সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ভাই ও ছেলে। ভাই মাহবুবজ্জামান আহমেদ ও ছেলে রাকিবুবজ্জামান আহমেদ দুইজনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। চাচা ভাতিজার এ লড়াইয়ে বিপাকে পড়েছেন সাধারণ ভোটাররা।

আরও পড়ুন>> দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় চলছে ভোটগ্রহণ

এটিই ভোটার উপস্থিতি না হওয়ার অন্যতম কারণ বলে মনে করছেন অনেকেই।

দলগ্রাম দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, একটি বুথে দুই ঘণ্টায় মাত্র সাতটি ভোট পড়েছে। খোদরপাড়া সরকারি প্রার্থমিক বিদ্যালয় গিয়েও দেখা যায় একই দৃশ্য।

কালীগঞ্জের ইউএনও জহির ঈমাম জানান, সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়