Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থী দিপু কারাগারে

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৫, ১৮ মে ২০২৪

আপডেট: ২০:২৩, ১৮ মে ২০২৪

সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থী দিপু কারাগারে

ছবি: সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত প্রার্থী ফয়সাল দিদার দিপু জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কমিটির যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক। নির্বাচনে তার প্রতীক ঘোড়া।

এর আগে, শুক্রবার (১৭ মে) বিকেলে জীবন্ত ঘোড়া নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন ওই প্রার্থী। এ অভিযোগে তাকে ৪০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। অনাদায়ে তাকে এক মাসের কারাদণ্ড দেয়া হয়। নিজের ভুল স্বীকার করেননি। এমনটি জরিমানা দিতে অস্বীকৃতি জানান চেয়ারম্যান প্রার্থী দিপু। ফলে আদালাতের আদেশ অনুয়ায়ী তাকে কারাগারে পাঠানো হয়।

সৈয়দপুর থানার ওসি শাহা আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিজের ভুল স্বীকার করেননি ফয়সাল দিদার দিপু। জরিমানার টাকা দিতেও অস্বীকৃতি জানান। ফলে আদালতের আদেশ অনুযায়ী, চেয়ারম্যান প্রার্থী দিপুকে আজ শনিবার কারাগারে পাঠানো হয়েছে।

আপন দেশ/আরএস/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়